এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়!

MD. RAJIB HOSSAIN
By -
0

 

এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়!
ছবিটি তৈরি করা হয়েছে কোপাইলটের সাহায্যে

 এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়!

 

এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়! টাইটেলটি শোনার পর হয়তো আপনাদের কাছে অবাক লাগতে পারে। কিন্তু এআই এর যুগে সেগুলো এখন সহজ এবং সময় খুবই কম লাগে। একজন হিউম্যান বা মানুষের একটি থাম্বেল তৈরি করে কয়েক ঘন্টা লেগে যেতে পারে কিন্তু এআই দিয়ে ইউটিউব থাম্বেল তৈরি করতে সময় লাগবে মাত্র কয়েক সেকেন্ড। 

 

(toc) #title=(লেখাতে যা যা থাকছে-)


এআই ইউটিউব থাম্বেল কি?

এআই ইউটিউব থাম্বেল হলো কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই এর সাহায্যে তৈরি করা একধরনের ছবি। ইউটিউব থাম্বেল মুলত ইউটিউব ভিডিও আপলোডের সময় ব্যবহার করা হয়ে থাকে। 

 

ইউটিউব থাম্বেল কেন প্রয়োজন?

ইউটিউব থাম্বেল প্রতিটি ভিডিওর জন্য খুবই গুরুত্বপূর্ণ। কারণ একজন কন্টেন্ট ক্রিয়েটর তার ভিডিওকে ইউটিউবের পাতায় দেখানোর জন্য এবং আরও আকর্ষণীয় করে ধরে তোলার জন্য ইউটিউব থাম্বেল ব্যবহার করে থাকে। 

 

আরও পড়ুনঃ এআই জেনারেটিভ ডিপফেক থেকে ব্যবসাকে রক্ষা করার উপায়! (alert-success)



 

 

ইউটিউব থাম্বেল তৈরি করার সঠিক মাপ কত?

প্রতিটি প্লাটফর্ম তাদের নিজেস্ব নিয়ম অনুযায়ী চলে। ঠিক তেমনি ইউটিউব তার পার্টনাদের একটি নির্দিষ্ট থাম্বেল মাপ নির্ধারণ করে দিয়েছেন। ইউটিউব থাম্বেল মাপ-  1280 × 720। 


 এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়!

মানুষ সব সময়ই তার কাজের মানকে আরও উন্নত করতে । কাজের মানকে আরও উন্নত করার জন্য কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআইয়ের সাহায্যে সহজেই ইউটিউব থাম্বেল তৈরি করে নেওয়া যায়।

আমি আজকে আপনাদের ইউটিউব থাম্বেল তৈরি করার জন্য কোপাইলট প্রো ব্যবহার করব। এর জন্য আপনাকে কোপাইলট প্রো এর ওয়েব সাইটে প্রবেশ করতে হবে। কোপাইলট ওয়েব সাইটে  প্রবেশ করার পর আমি কোপাইলটকে কমান্ড দিলা “কৃত্রিম বুদ্ধিমত্তা  এবং ইউটিউব লগো সাথে একটি এআই ব্যাকগ্রাউন্ড” সাথে সাথে কোপাইলট আমাকে একটি থাম্বেল দিল আপনি নিচের ছবিটি লক্ষ করুন।


এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়!


 আশা করি উপরের বর্ণনার মাধ্যমে আপনি সহজেই কোপাইলট দিয়ে একটি ইউটিউব থাাম্বেল তৈরি করে নিতে পারবেন। আমরা যদি কোপাইলটকে অধিকতর কাজে লাগাতে পারি থাহলে কোপালট দিয়ে সুন্দর সুন্দর থাম্বেল তৈরি করে নিতে পারব।


আরও পড়ুনঃ এআই ব্যবহার করে ভালোবাসার মেসেজ লিখবেন যেভাবে! (alert-success)




FAQs

১। এআই ইউটিউব থাম্বেল কি?

উত্তরঃ এআই ইউটিউব থাম্বেল হলো কৃত্রিম বুদ্ধিমত্তা বা এআই এর সাহায্যে তৈরি করা একধরনের ছবি।

২। কোপাইলট কি?

উত্তরঃ কোপাইলট হলো একটি কৃত্রিম বুদ্ধিমত্তা চ্যাটবট। যার মাধ্যমে সহজেই টেক্সট, ছবি ইত্যাদি লেখার মাধ্যমে পাওয়া যায়।

 

 

 শেষ কথাঃ

এআই ব্যবহার করে ইউটিউব থাম্বেল তৈরি করবেন সহজ উপায়! জেনে আপনি কোপাইলট দিয়ে সহজেই থাম্বেল ব্যবহার করতে পারবেন। তবে এটি এআই ভাবে জেনারেট হওয়ার পরে আপনার একটু কাস্টোমইজেশন প্রয়োজন বসত করতে হতে পারে।




 

Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!