এআই দিয়ে সৃজনশীল গান রচনা করুন।

Farhan sadik Efty
By -
0

এআই দিয়ে সৃজনশীল গান রচনা করুন।


এআই দিয়ে গান রচনা করা যায় এইটা হইতো অনেকেই জানেনা। আজকে আমি দেখাবো কিভাবে এআই দিয়ে গান তৈরি কার হয়।  আপনারা হয়তো ChatGPT এবং Gemini এর কথা হয়তো শুনেশেন এই দুইটি ওয়েব এআই এর মধ্যমে আপনি গান সৃজনশীল করতে পারবেন। 

 


 (toc) #title=(লেখাতে যা যা থাকছে-)



ChatGPT(চ্যাটজিপিটি) দিয়ে গান তৈরিঃ

আপনি সহজেই ChatGPT (চ্যাটজিপিটি) দিয়ে গান জেনারেট করতে পারবেন। আপনি একটি গান লেখার জন্য শুরুতে একটি লাইন লিখে দেব। আপনি এই লাইন থেকে শুরু করে আপনি গান এর রিলিক্স লেখতে পারবেন আপনি চাইলে একটি র‌্যাপ গানও তৈরি করতে পারবেন। আকাশের উপর তারা আলোকিত আকাশ এই লাইন দিয়ে শুরু করতে পারবেন। নিচের স্ক্রিনশট এ লক্ষ্য করুন-

 


আরও পড়ুনঃ গুগল বার্ড এআই চ্যাটবটের মাধ্যমে কিভাবে ছবি তৈরি করবেন? (alert-success)


 Gemini (জেমিনি) দিয়ে গান জেনারেট

 Gemini (জেমিনি) একটি এআই টুল যা আপনাকে বিভিন্ন কাজে সাহায্য করতে পারে। এই Gemini (জেমিনি) টুলটি গুগল সার্চের একটি অংশ। কিন্তু আপনি Gemini (জেমিনি) দিয়ে গানও তৈরি করতে পারবনে। আপনি আমাদের দেশ নিয়ে Gemini (জেমিনি) কে একটি গান তৈরি করতে বলেন আপনাকে তৈরি করে দিবে। নিচের স্ক্রিনশট এ লক্ষ্য করুন-

 

 

 

 

 FAQs-

 প্রশ্নঃ- Gemini (জেমিনি) দিয়ে গান জেনারেট

 উত্তরঃ-  Gemini (জেমিনি) একটি এআই টুল যা আপনাকে বিভিন্ন কাজে সাহায্য করতে পারে। এই Gemini (জেমিনি) টুলটি গুগল সার্চের একটি অংশ। কিন্তু আপনি Gemini (জেমিনি) দিয়ে গান ও তৈরি করতে পারবনে। আপনি আমাদের দেশ নিয়ে Gemini (জেমিনি) কে একটি গান তৈরি করতে বলেন আপনাকে তৈরি করে দিবে।

 

 

 

 প্রশ্নঃ- ChatGPT(চ্যাটজিপিটি) দিয়ে গান জেনারেট

উত্তরঃ-  আপনি সহজেই ChatGPT(চ্যাটজিপিটি) দিয়ে গান জেনারেট করতে পারবেন। আপনি একটি গান লেখার জন্য শুরুতে একটি লাইন দিব। আপনি এই লাইন থেকে শুরু করে আপনি গান এর রিলিক্স লেখতে পারবেন আপনি চাইলে একটি র‌্যাপ গান ও তৈরি করতে পারবেন। আকাশের উপর তারা আলোকিত আকাশ এই লাইন দিয়ে শুরু করতে পারবেন। 

 

 শেষ কথাঃ-

এআই দিয়ে সৃজনশীল গান রচনা করুন। এর সংক্ষিপ্ত ধারণা দেওয়ার আশা কার আমাদের এই পোষ্টটি ভালো লেগেছে আমাদের সাথেই থাকবেন ধন্যবাদ।

 

Post a Comment

0Comments

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Check Now
Ok, Go it!